জীবনমান উন্নয়নে যশোরে প্রশিক্ষণ কর্মশালা

জীবনমান উন্নয়নের যশোরে দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা হয়েছে। প্রথম আলো বন্ধুসভার সদস্যদের দক্ষতা বাড়াতে গতকাল শনিবার ডা. আব্দুর রাজ্জাক মিউনিসিপ্যাল কলেজের শিক্ষক মিলনায়তনে এ কর্মশালা অনুষ্ঠিত হয়। যশোর বন্দুসভা এ কর্মশালার আয়োজক।

সাইবার নিরাপত্তা, মেডিটেশন ও কাউন্সিলিং, নেতৃত্ব ও দক্ষতা উন্নয়ন, স্বেচ্ছাসেবী সংগঠন ও সোশ্যাল নেটওয়ার্কিং ও লেখাজোখা কৌশল বিষয়ে পাঁচজন প্রশিক্ষক ৪০ জনকে এ প্রশিক্ষণ দেন।

প্রশিক্ষকেরা হলেন, যশোরের অতিরিক্ত পুলিশ সুপার (সাইবার ও ক্রাইম) জাহিদুল ইসলাম সোহাগ, সরকারি মাইকেল মধুসূদন কলেজের রাষ্ট্রবিঞ্জান বিভাগের সহযোগী অধ্যাপক মুকুল হায়দার, মৌমাছি স্কুলের পরিচালক এস এম মাসুম বিল্লাহ, আইনজীবী তাহমিদ আকাশ ও প্রথম আলোর প্রতিনিধি মনিরুল ইসলাম।

সকাল ১০টায় ডা. আবদুর রাজ্জাক কলেজের অধ্যক্ষ জেএম ইকবাল হোসেন কর্মশালার উদ্বোধন করেন। বিকালে সমাপনী পর্বে কর্মশালায় অংশ নেওয়া ৪০ জনের মধ্যে সনদপত্র বিতরণ করা হয়। এ সময় বক্তব্য রাখেন যশোর সরকারি মহিলা কলেজের বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক মোফাজ্জেল হোসেন, রুপালী ব্যাংকের এজিএম শহিদুল ইসলাম প্রমুখ। সমাপনী বক্তব্য রাখেন যশোর বন্ধুসভার সভাপতি মুরাদ হোসেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক হামিদা হিমু।

প্রশিক্ষণ কর্মশালা শেষে ইফতার মাহিফল অনুষ্ঠিত হয়।

Source link

এই পোস্টটি যদি ভালো লেগে থাকে তাহলে ফেইসবুক পেজটি লাইক দিন এবং এই রকম আরো খবরের এলার্ট পেতে থাকুন

 আরো পড়তে পারেন:  

Loading...
আরো পড়তে পারেন:  স্বরাষ্ট্র উপদেষ্টার পদত্যাগ ও হাসিনার বিচারের দাবিতে যশোরে বিক্ষোভ