পত্রিকা ৫ই মার্চ ২০২৪: ‘সিলিন্ডার বদলাতেই আগুন’

পত্রিকা

ছবির উৎস, BBC BANGLA

সিলিন্ডার বদলাতেই আগুন– এভাবে শিরোনাম করেছে দৈনিক আজকের পত্রিকা। এই খবরে বলা হয়েছে, রাজধানীর বেইলি রোডের গ্রিন কোজি কটেজ ভবনে আগুনের সূত্রপাত নিয়ে পুলিশের জিজ্ঞাসাবাদে কর্মচারীরা জানিয়েছে, চুলা জ্বালানো অবস্থায় গ্যাসের সিলিন্ডার পরিবর্তন করছিলেন একটি দোকানের কর্মচারীরা। সেই সময় দোকানে আগুন ধরে যায়। তবে এই ঘটনাকে নিছক দুর্ঘটনা বলে তারা দাবি করেছেন।

সেই আগুন বড় হয়ে কেড়ে নেয় ৪৬ জন মানুষের প্রাণ।

ফায়ার সার্ভিসের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. মাইন উদ্দিন আজকের পত্রিকাকে বলেন, কাচ্চি ভাই থেকে বের হয়েই তৃতীয় তলায় থাকা ইলিয়ন নামের একটি পোশাকের দোকানে আশ্রয় নিয়েছিলেন অনন্ত ৪৫ জন। কালো ধোঁয়ায় শ্বাস নিতে না পেরে সেখানে সবাই অচেতন হয়ে যান। ফায়ার সার্ভিসের কর্মীরা সেখানে গিয়ে প্রথমেই দু-একজনকে মৃত অবস্থায় দেখতে পান। বাকিদের পেয়েছিলেন অচেতন অবস্থায়। পরে তাঁরাও মারা যান।

আরও পড়ুন:
আজকের পত্রিকা

সর্বনাশের পর হম্বিতম্বি, এটি সমকাল পত্রিকার প্রথম পাতার খবর। প্রতিবেদনে বলা হয়েছে, রাজধানীর বেইলি রোডের রেস্তোরাঁয় ঠাসা ভাবন গ্রিন কোজি কটেজে আগুন লেগে ৪৬ জন মানুষের মৃত্যুর পর ঘুম ভেঙেছে কর্তৃপক্ষের। সেজন্যই গত দু’দিন ধরে রাজধানীর বিভিন্ন রেস্তোরাঁয় অভিযান চালাচ্ছে সিটি কর্পোরেশন, পুলিশ, ফায়ার সার্ভিস ও রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক)।

Source link

এই পোস্টটি যদি ভালো লেগে থাকে তাহলে ফেইসবুক পেজটি লাইক দিন এবং এই রকম আরো খবরের এলার্ট পেতে থাকুন

 আরো পড়তে পারেন:  

Loading...