ফেসবুক পোস্টকে কেন্দ্র করে যশোরে ছাত্রলীগ নেতা আটক

যশোরের মণিরামপুর মুরোগাছা বাজার থেকে ডিবি পরিচয়ে হেলাল হোসেন নামে এক ছাত্রলীগ নেতাকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে। সে রোহিতা ইউনিয়ন ছাত্রলীগের সদস্য। বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার সময় এঘটনা ঘটে।

মুরোগাছা ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি রাজু হোসেন জানান, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে যশোর ৫ (মণিরামপুর) আসনে স্বতন্ত্র প্রার্থী ইয়াকুব আলীর পক্ষে ঈগল মার্কার প্রচার মিছিল শেষে বাজারে একটি চায়ের দোকানে হেলালসহ আরও কয়েকজন বসে ছিলেন। এসময় মোটরসাইকেল যোগে দুইজন ব্যক্তি এসে ডিবি পরিচয় দিয়ে হেলালকে তুলে নিয়ে যায়। তিনি আরও জানান, কি কারণে তাকে নিয়ে যাওয়া হচ্ছে এমন প্রশ্নের কোন উত্তর না দিয়ে দ্রুত গতিতে তারা চলে যান।
নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর পক্ষে কাজ করায় হেলালকে পুলিশ ধরে নিয়ে গেছে এমন অভিযোগ এনে রোহীতা ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি ইসলাম আলী বলেন, নৌকার বিপক্ষে কাজ করলে ফলাফল ভালো হবে না, দীর্ঘদিন ধরে এমন হুমকি দেয়া হচ্ছে ইউনিয়ন নেতাকর্মীদের। তিনি আরও বলেন, আমরা আশঙ্কা করছি নৌকার প্রার্থী ও বর্তমান সাংসদ প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য স্বতন্ত্র প্রার্থীর কর্মী সমর্থকদের ভয়ভিতি দেখানো জন্য এসব করাছেন।
এদিকে জেলা ডিবি পুলিশের ওসি রুপণ কুমার সরকার হেলাল হোসেনকে আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, নির্বাচনকে সামনে রেখে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তার একটি পোস্টকে কেন্দ্র করে জিজ্ঞাসাবাদের জন্য তাকে ডিবি কার্যলয়ে নেয়া হয়েছে। তিনি আরও বলেন, সম্প্রতি ফেসবুকের একটি পোস্টে হেলাল লিখেছেন ‘মণিরামপুর উপজেলার সকল প্রিজাইডিং অফিসারদের ভোট চুরির প্রশিক্ষন দেয়া হয়েছে বিষয়টি খেয়াল রাখবেন’। এটি সাইবার অপরাধের আওতায় পড়ায় জিজ্ঞাসাবাদের জন্য তাকে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Source link

এই পোস্টটি যদি ভালো লেগে থাকে তাহলে ফেইসবুক পেজটি লাইক দিন এবং এই রকম আরো খবরের এলার্ট পেতে থাকুন

 আরো পড়তে পারেন:  

আরো পড়তে পারেন:  মোস্তাফিজবিহীন চেন্নাইয়ের প্রথম হার
ইমরান খানের দলের ১০ সংসদ সদস্যের জামিন
/ সব খবর
Loading...
আরো পড়তে পারেন:  অদৃশ্য হচ্ছে ফেসবুক পেজের লাইক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *