যশোরের ঝিকরগাছায় সড়ক দুর্ঘটনায় ব্যাংক কর্মকর্তার মৃত্যু

Jessore map

যশোরের ঝিকরগাছায় সড়ক দুর্ঘটনায় এক মহিলা ব্যাংক কর্মকর্তার মৃত্যু হয়েছে। নিহত শামীমা খাতুন (৪০) ঝিকরগাছা সিটি ব্যাংকে কর্মরত ছিলেন।

শামিমার সহকর্মী মেহেদী হাসান জানান, প্রতিদিনের মত আজও অফিস শেষ করে শামিমা খাতুন আরেক সহকর্মীর মোটরসাইকেলে করে যশোরে বাড়ির উদ্দেশ্যে রওনা হন। অফিস থেকে ১০০ গজ দুরে যশোর-বেনাপোল মহাসড়কের ঝিকরগাছা বাসস্ট্যান্ডে পৌছালে পাশ দিয়ে যাওয়া একটি মোটরভ্যানে তার ব্যাগ বেধে তিনি রাস্তার উপর মোটরসাইকেলের ডান পাশে পড়ে যান। একই সময়ে যশোরগামী একটি ট্রাকের পেছনের চাকা তার মাথার উপর দিয়ে চলে গেলে তিনি ঘটনাস্থলেই মারা যান। এসময় মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে জ্যামের সৃষ্টি হয়।

ঝিকরগাছা উপজেলা ফায়ার স্টেশন’র ইনচার্জ নয়ন চৌধুরী বলেন, দূর্ঘটনার সংবাদ পেয়ে দ্রুতই আমরা ঘটনাস্থলে চলে আসি এবং লাশ রাস্তা থেকে উঠিয়ে পাশে রেখে দিয়েছি। নিহত মহিলার মাথা পুরোপুরি থেতলে গিয়েছে। নাভারন হাইওয়ে পুলিশকে খবর দেওয়া হয়েছে। তারা আসলে আমরা লাশ তাদের কাছে হস্তান্তর করবো।

রাত আটটার দিকে নাভারণ হাইওয়ে পুলিশ ফাঁড়ির সাব-ইন্সপেক্টর জয়ন্ত দাস বলেন, দুর্ঘটনায় একজনের মৃত্যুর সংবাদ পেয়েছি। আমরা ঘটনাস্থলে যাচ্ছি। সেখানে না গিয়ে কিছুই বলতে পারছি না।

Source link

এই পোস্টটি যদি ভালো লেগে থাকে তাহলে ফেইসবুক পেজটি লাইক দিন এবং এই রকম আরো খবরের এলার্ট পেতে থাকুন

 আরো পড়তে পারেন:  

Loading...
আরো পড়তে পারেন:  ইরান ও ইসরায়েল পরস্পরকে নিয়ে ভুল হিসাব-নিকাশ করেছে