যশোরে জেলা পরিবহন সংস্থা শ্রমিক ইউনিয়নের অফিস ভাংচুর ও লুটপাটের ঘটনায় মামলা

যশোরে জেলা পরিবহন সংস্থা শ্রমিক ইউনিয়নের অফিস ভাংচুর ও লুটপাটের ঘটনায় থানায় মামলা হয়েছে। গত ২৩ আগস্ট সন্ধ্যায় মণিহারস্থ্য পুরাতন বাসস্ট্যান্ডে এই ঘটনার পরে সংগঠনটির সাধারণ সম্পাদক মোর্ত্তজা হোসেন বাদী হয়ে একটি বাসের অজ্ঞাতনামা যাত্রীর ছেলেসহ অজ্ঞাতনামা ৩৫/৪০ জনের বিরুদ্ধে গত বৃহস্পতিবার রাতে কোতোয়ালি মডেল থানায় এই মামলাটি করেছেন।

বাদী মামলায় বলেছেন, গত ২৩ আগস্ট (ঢাকা মেট্রো-জ-১৪-৫৭৪৩) নম্বর গাড়িটে নড়াইল থেকে ছেড়ে যশোরে আসে। ওই গাড়িতে থাকা এক নারী যাত্রীর সাথে ভাড়ার টাকা নিয়ে সুপারভাইজার আকাশের সাথে বাকবিতন্ডা হয়। গাড়িটি মণিহার স্ট্যান্ড আসা মাত্রই ওই নারী যাত্রীর ছেলেসহ ৪/৫জনকে মোবাইল ফোনে ডেকে আনা হয়। এরপরে তারা এসেই সুপারভাইজারের সাথে ধাক্কাধাক্কি শুরু করে। এসময় স্থানীয় লোকজন তাদের ঠেকায়ে দিলে চলে যায় কিন্তু আবার কিছুক্ষণ পরে ১০/১৫জন আসে।

তারা এসেই কিছু বুঝে ওঠার আগে ২৪/২৫টি বাস গাড়ি ও কাউন্টার ভাংচুর করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং সুপারভাইজার আকাশকে হেফাজতে নেয়। আবার রাত সাড়ে ১০টার দিকে ২৫/৩০ জন এসে যশোরে জেলা পরিবহন সংস্থা শ্রমিক ইউনিয়নের অফিস, সিসি ক্যামেরা, দরজা, জানালা,বাথরুম, সিলিং ফ্যান, টেবিল ফ্যান ও কম্পিউটার ভাংচুর করে পাঁচ লাখ টাকার ক্ষতিসাধন করে। একই সাথে আলমারিতে থাকা আরো সাড়ে তিন লাখ টাকা নিয়ে নেয়।

Source link

এই পোস্টটি যদি ভালো লেগে থাকে তাহলে ফেইসবুক পেজটি লাইক দিন এবং এই রকম আরো খবরের এলার্ট পেতে থাকুন

 আরো পড়তে পারেন:  

Loading...
আরো পড়তে পারেন:  যশোরে ৩২ দিন কারাবাসের পর জামিনে মুক্ত বিএনপি নেতা টিএস আইয়ূব