যশোরে রেকটিফাইড স্পিরিট ও বিদেশী মদসহ যুবক গ্রেফতার

jessore atok map

শারদীয় দূর্গা পূজা উপলক্ষ্যে সেবনের নামে রেকটিফাইড স্পিরিট ও বিদেশী মদ বিক্রির উদ্দেশ্যে বাড়িতে রাখার অভিযোগে রাজেন্দ্র কুমার বাঁশফোড় নামক এক যুবককে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর জেলা কার্যালয় ক সার্কেলের সদস্যরা। সে যশোর সদর উপজেলার বসুন্দিয়া হরিজন পাড়ার মৃত সূর্য কুমার বাঁশফোড় এর ছেলে। এ ব্যাপারে শনিবার ১২ অক্টোবর রাতে কোতয়ালি থানায় মাদকদ্রব্য আইনে মামলা হয়েছে। তাকে রোববার ১৩ অক্টোবর আদালতে সোপর্দ করা হয়েছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর জেলা কার্যালয় ক সার্কেল সূত্রে জানাগেছে, ক সার্কেলের একটি টিম শনিবার ১২ অক্টোবর রাতে গোপন সূত্রে খবর পান সদর উপজেলার বসুন্দিয়া হরিজন পাড়াস্থ রাজেন্দ্র কুমার বাঁশফোড় নামক এক যুবক তার বাড়িতে রেকটিফাইড স্পিরিট ও বিদেশী মদ রেখে পূজা উপলক্ষ্যে বেচাকেনা করছে। উক্ত সংবাদের ভিত্তিতে রাত আনুমানিক ৯ টার সময় রাজেন্দ্র কুমার বাঁশফোড় এর বাড়ি ঘেরাও করে।

মাদকদ্রব্য বিভাগের অভিযান টের পেয়ে রাজেন্দ্র কুমার পালানোর চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়। পরে তার ঘরে থাকা ৫০ বোতল রেকটিফাইড স্পিরিট পরিমান ৫০০০ মিলি লিটার বা ৫ লিটার ও ৭৫০ মিলি লিটার বিদেশী মদ উদ্ধার করে।

Source link

এই পোস্টটি যদি ভালো লেগে থাকে তাহলে ফেইসবুক পেজটি লাইক দিন এবং এই রকম আরো খবরের এলার্ট পেতে থাকুন

 আরো পড়তে পারেন:  

Loading...