যশোর হোটেলে চাঁদার দাবিতে মারপিট করার ঘটনায় তিন সন্ত্রাসীর বিরুদ্ধে মামলা

যশোরে একটি খাবার হোটেলে চাঁদার দাবিতে মালিককে মারপিট করার ঘটনায় তিন সন্ত্রাসীর বিরুদ্ধে কোতয়ালি থানায় মামলা হয়েছে। ওই বাজারের তৃপ্তি হোটেলের মালিক আবুল হোসেন (৬৭) তিনজনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৯/১০ জনের বিরুদ্ধে মামলাটি করেন।

আসামিরা হলো, রেলবাজার এলাকার অভি (২৪), মিজান (২৫) এবং ষষ্টিতলা পিটিআই রোডের শামীম শেখের ছেলে ফরহাদ (২৪)।এজাহারে তিনি উল্লেখ করেছে, তারা চার ভাই ওই প্রতিষ্ঠানের মালিক। তার ছোট ভাই গোলাম মওলা হোটেলে রাতে দায়িত্ব পালন করে থাকে। আসামিরা তালিকাভুক্ত সন্ত্রাসী। তারা ওই এলাকার চিহ্নিত সন্ত্রাসী ম্যানসেল ও মীর সাদির ছত্রছায়ায় থাকে। বিভিন্ন ধরনের সন্ত্রাসী কর্মকান্ড করে থাকে। বিগত আওয়ামী লীগের শাসনামলে তারা রেলবাজারে প্রত্যেক ব্যবসায়ীকে জিম্মি করে চাঁদা আদায় করতো। নতুন সরকার ক্ষমদায় আসার পর ব্যবসায়ীরা সিদ্ধান্ত নেয় কোন সন্ত্রাসীকে চাঁদা দিবে না। কিন্তু আসামিরা ব্যবসায়ীদের ওপর জোর জুলুম করে। তারা চাঁদা আদায় অব্যহত রাখে। তার ভাইয়ের কাছেও চাঁদা দাবি করে

। গত ৭ অক্টোবর রাতে তার ভাই গোলাম মওলা হোটেলে ডিউটি করছিল। দিবাগত রাত ১টার দিকে সন্ত্রাসীরা তার কাছে যায় এবং চাঁদা না দেয়ায় তাকে মারপিট করে। চাপাতি দিয়ে কুপিয়ে জখমন করে। সে সময় হোটেলে ক্যাস ড্রয়ার থেকে ২০ হাজার ৫শ টাকা নিয়ে নেয়। ঘটনার সময় তার চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে আসামিরা চলে যায়। পরে তার ভাইকে রাতেই যশোর জেনারেল হাসপতালে ভর্তি করা হয়। এই ঘটনার পরদিন ৮ অক্টোবর ওই এলাকার ব্যবসায়ীরা শহরে বিক্ষোভ করে সন্ত্রাসীদের বিরুদ্ধে। তারা প্রেসক্লাব যশোরের সামনে রাস্তায় দাড়িয়ে বিক্ষোভ করে এবং অবিলম্বে সন্ত্রাসীদের আটকের দাবি জানায়।

Source link

এই পোস্টটি যদি ভালো লেগে থাকে তাহলে ফেইসবুক পেজটি লাইক দিন এবং এই রকম আরো খবরের এলার্ট পেতে থাকুন

 আরো পড়তে পারেন:  

Loading...