যশোরে চাঁদার দাবিতে এক ব্যবসায়ীকে পেটালেন চাঁদাবাজ দলের সদস্যরা থানায় অভিযোগ

১০ হাজার টাকা চাঁদা না পেয়ে যশোর শহরের বড়বাজারের বাবু বাজার এলাকায় ফুটপাতে ভাজা ঝালমুড়ি বিক্রেতা আনারুল ইসলামকে ( ৩১) বেদম মারপিট করেছে সন্ত্রাসীরা। আহত আনারুল ইসলাম এ ঘটনায় যশোর কোতোয়ালি থানায় একটি অভিযোগ দিয়েছেন। আনারুল যশোর শহরের খালদার রোড এলাকার আব্দুল আলিমের ভাড়াটিয়া বিশে গাজীর ছেলে।

 

যশোর কোতোয়ালি থানায় দায়ের করা অভিযোগে আনারুল বলেছেন, তিনি শহরের বড়বাজার এলাকার বাবুবাজারের ফুটপাতে ঝাল মুড়ি বিক্রি করে জীবিকা নির্বাহ করেন। গত ২০ জুন বিকেল আনুমানিক পৌনে পাঁচটার দিকে যশোর শহরের বেজপাড়া এলাকার চিহ্নিত ছিনতাইকারী চাঁদাবাজ ও বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ডের হোতা চশমা সুমনসহ (২২) অজ্ঞাতনামা তিনজন বাবুবাজার এলাকায় এসে আনারুলের ঝাল মুড়ির দোকানে দশ হাজার টাকা চাঁদা দাবি করে। চাঁদাবাজরা জানায় এখানে দোকানদারি করতে হলে মাসে ১০ হাজার করে টাকা দিতে হবে। টাকা না দিলে এখানে দোকানদারি করতে দেওয়া হবে না বলে হুমকি দেয়। এ সময় আনারুল চাঁদাবাজদের দাবীকৃত টাকা দিতে না চাইলে চশমা সুমনের নেতৃত্বে অজ্ঞাতনামা তিনজন আনারুলের ওপর বার্মিক চাকু হকিস্টিক ও ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালায় এবং ছুরিকাঘাতে জখম করে। এ সময় বাবুবাজার এলাকার ব্যবসায়ী সুমন ও আনারুলের স্ত্রী সুমিসহ স্থানীয় লোকজন এসে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে দেন।

 

সন্ত্রাসী চাঁদাবাজদের হামলায় আনারুল ইসলামের শরীরের বিভিন্ন স্থানে জখম হয়েছে। পরে তিনি হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে বৃহস্পতিবার রাতে যশোর কোতোয়ালি থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেছেন সন্ত্রাসী চাঁদাবাজ চশমা সুমনসহ অজ্ঞাতনামা তিনজনের বিরুদ্ধে।

 

এই অভিযোগের বিষয় জানতে চাইলে অভিযোগের তদন্তকারী অফিসার যশোর সদর পুলিশ ফাঁড়ি ইনচার্জ ইন্সপেক্টর ফকির পানু মিয়া বলেন,ঘটনাটির বিষয়ে শুনেছি অভিযোগ হাতে পেলে তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরো পড়তে পারেন:  নির্বাচন: দলগুলো একেবারে শেষ সময়ে ইশতেহার ঘোষনা করে কেন

Source link

এই পোস্টটি যদি ভালো লেগে থাকে তাহলে ফেইসবুক পেজটি লাইক দিন এবং এই রকম আরো খবরের এলার্ট পেতে থাকুন

 আরো পড়তে পারেন:  

Loading...
আরো পড়তে পারেন:  যুক্তরাষ্ট্রে মৌসুমীর ‘কন্ট্রাক্ট বিয়ে’!