যশোরে বন্ধুদের দেখে ফেরার পথে কিশোর খুন

যশোরে বন্ধুদের দেখে ফেরার পথে চয়ন দাস(১৭) নামেএক কিশোর খুন হয়েছে। গত শনিবার রাত ১টার দিকে সদর উপজেলার শানতলায় তার উপর হামলা চালানো হয়। জড়িতদের সনাক্ত ও গ্রেফতারে অভিযান শুরু হয়েছে পুলিশ।নিহত চয়ন দাস সদর উপজেলার চুড়ামনকাটি দাসপাড়ার নয়ন দাসের ছেলে।

চন্দন দাস এর পরিবারের সদস্যরা জানান ,গত শনিবার রাতে তাদের পাড়ার কয়েকজন কিশোর ঝিকরগাছা উপজেলার মল্লিকপুর গ্রামে নামযজ্ঞানুষ্ঠান দেখতে যায়। সেখানে ভোগের (খাবার ) সময় শানতলা দাসপাড়ার অনিক ও বিশালের সাথে তাদের গোলযোগ হয়। এসময় স্বাধীন, দিপ্তসহ কয়েকজনক মারপিট ও ছুরিকাঘাত করা হয়। খবর পেয়ে তাদের উদ্ধার করে এনে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। চয়ন দাস এলাকার লোকজনের সাথে রাত সাড়ে ১১ টার দিকে আহত বন্ধুদের দেখতে হাসপাতালে আসে। রাত ১টার দিকে বাড়ি ফেরার পথে শানতলায এলাকায় পৌঁছালে ১৫/২০ জন তাদের উপর হামলা চালায়। এসময় হামলাকারীরা পিটিয়ে জখম করে। পরে সাথে থাকা লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় জড়িতদের আটক ও বিচারের দাবি জানিয়েছেন স্বজনরা।

যশোর ২৫০ জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক পার্থপ্রতিম চক্রবর্তী বলেন,তার শ্বাসনালী,ও কাঁধের পেছনের হাড় ভাঙ্গা ও থুতনিতে ধারাল অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

এ বিষয়ে কোতোয়ালি থানার ইন্সপেক্টর (অপারেশন) পলাশ কুমার বিশ্বাস বলেন, হত্যাকাণ্ডের কারণ ও জড়িতদের সনাক্ত ও গ্রেফতারে অভিযান পুলিশ কাজ করছে।

Source link

এই পোস্টটি যদি ভালো লেগে থাকে তাহলে ফেইসবুক পেজটি লাইক দিন এবং এই রকম আরো খবরের এলার্ট পেতে থাকুন

 আরো পড়তে পারেন:  

Loading...
আরো পড়তে পারেন:  নিউজিল্যান্ড সিরিজে নেই সাকিব-মুশফিক, ফিরলেন তামিম-মাহমুদউল্লাহ