যশোর সরকারি মাইকেল মধুসূদন কলেজ শিক্ষক লাউঞ্জে ‘এক বিদায় সংবর্ধনা’

যশোর সরকারি মাইকেল মধুসূদন কলেজের মান্যবর অধ্যক্ষ প্রফেসর মোঃ মাহবুবুল হক খানের বদলি জনিত কারণে সকালে শিক্ষক লাউঞ্জে ‘এক বিদায় সংবর্ধনা’ অনুষ্ঠানের আয়েজন করা হয়েছে। উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন কলেজের উপাধ্যক্ষ ড. মোঃ আবু বক্কর সিদ্দিকী।এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক প্রফেসর মোঃ আখতার হোসেন।

এছাড়াও অন্যান্য বিভাগের বিভাগীয় প্রধান, শিক্ষকবৃন্দ এবং সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন প্রফেসর মোঃ মাহবুবুল হক খান ৪ ঠা জুলাই সরকারি মাইকেল মধুসূদন কলেজের অধ্যক্ষ হিসেবে যোগদান করেছিলেন।মাত্র ৭৪ কার্যদিবসের পরিসমাপ্তির মধ্য দিয়ে তিনি নতুন কর্মস্থল মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর, ঢাকাতে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে যোগদান করবেন।এর আগে তিনি যশোর সরকারি মহিলা কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান হিসেবে কর্মরত ছিলেন। তিনি তার বক্তব্যে বলেন _সরকারি মাইকেল মধুসূদন কলেজের শিক্ষার্থীরা তাঁকে সহযোগিতা করে গেছে বলেই দেশের খারাপ অবস্থায় তিনি কলেজে বৃক্ষরোপণ, টিউবওয়েল পুনরায় স্থাপণ, ডিজিটাল বোর্ড চালু করতে পেরেছিলেন।

এছাড়াও কলেজের শিক্ষক এবং কর্মচারীবৃন্দও তাঁকে সার্বিকভাবে সহযোগিতা করে গিয়েছেন। পরবর্তীতে নতুন অধ্যক্ষ প্রফেসর ড. খন্দোকার এহসানুল কবিরের হাতে দায়িত্ব হস্তান্তর করেন।সর্বশেষে নতুন অধ্যক্ষ শিক্ষক লাউঞ্জে শিক্ষক পরিষদের শিক্ষকবৃন্দ এবং অন্যান্য শিক্ষকদের সাথে মত বিনিময়ের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ষোঘণা করা হয়।

অনুষ্ঠানের সঞ্চালনার দায়িত্বে ছিলেন কলেজের সাংস্কৃতিক বিষায়ক সম্পাদক এবং অর্থনীতি বিভাগের প্রভাষক মাম্পী সিংহ রায়।

Source link

এই পোস্টটি যদি ভালো লেগে থাকে তাহলে ফেইসবুক পেজটি লাইক দিন এবং এই রকম আরো খবরের এলার্ট পেতে থাকুন

 আরো পড়তে পারেন:  

Loading...
আরো পড়তে পারেন:  অর্থ পাচারকারীদের শান্তিতে থাকতে দেওয়া হবে না: গভর্নর