যুবককে কুপিয়ে হত্যা চেষ্টার ঘটনায় ১০জনের বিরুদ্ধে মামলা,আটক ২

যশোর শহরের খড়কি এলাকার ইসমাইল হোসেন নামের এক যুবককে দফায় দফায় কুপিয়ে হত্যা চেষ্টার ঘটনায় কোতোয়ালি থানায় মামলা হয়েছে। ইসমাইলের বাবা আব্দুল হামিদ গাজী বাদী হয়ে ১০ সন্ত্রাসীর বিরুদ্ধে মামলা করেছেন। আসামিরা হলেন, পূর্ব বারান্দীপাড়ার তুষার, সোহেল, চুন্না, নয়ন, বিশাল, জামাল, সাগর, সোহাগ, ইলিয়াস ও মুন্না। এ ঘটনায় জামাল ও সোহাদকে পুলিশ আটক করেছে।

মামলায় উল্লেখ করা হয়, আসামিরা সন্ত্রাসী কর্মকান্ডের সাথে জড়িত। বাদীর ছেলের সাথে আসামিদের আগে থেকেই বিরোধ চলছিলো। সেই জেরে গত ২৬ আগস্ট বিকেলে সদর উপজেলার তরফ নওয়াপাড়া মডেল স্কুলের সামনে একা পেয়ে এলোপাড়াড়ি ভাবে মারপিট করে। এসময় ইসমাইলকে কুপিয়ে জখম করে। এতে অচেতন হয়ে পরে ইসমাইল। পরে তাকে একটি হাসপাতালে নিয়ে চিকিৎসা দেয়। কিছুটা সুস্থ্য হলে এরপর তাকে বারান্দীপাড়ার শতদল স্কুলে নিয়ে যাওয়া হয়। সেখানে নিয়ে তাকে হাতুড়ি পেটা করে। এরপর ধারালো অস্ত্র নিয়ে শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করে। এসময় ইসমাইলের চিৎকার শুনে আশপাশের লোকজন ছুটে আসলে আসামিরা পালিয়ে যান। পরে স্থানীয়রা তাকে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যায়। অবস্থার অবনতি হওয়ায় ইসমাইলকে ঢাকায় রেফার করা হয়। বর্তমানে তিনি ঢাকাতে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই ঝন্টু কুমার বাসক জানান, সোমবার সন্ধায় বারান্দীপাড়া এলাকা থেকে দুই আসামিকে আটক করা হয়েছে। মঙ্গলবার তাদেরকে আদালতে সোপর্দ করা হয়। অন্যদের ধরতে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে।

Source link

এই পোস্টটি যদি ভালো লেগে থাকে তাহলে ফেইসবুক পেজটি লাইক দিন এবং এই রকম আরো খবরের এলার্ট পেতে থাকুন

 আরো পড়তে পারেন:  

Loading...
আরো পড়তে পারেন:  আমেরিকা ইস্যুতে শেখ হাসিনা ও ওবায়দুল কাদেরের বক্তব্য কী ইঙ্গিত দিচ্ছে?